• Breaking News

    টনিল এবং দ্য লিজেন্ড অফ দ্য ক্রিসমাস স্পাইডার


    টেনসেলটি জার্মানিতেও তৈরি করা হয়েছিল, এটি মূলত পেটানো রূপালী এর পাতলা পটির থেকে তৈরি করা হয়েছিল। কিন্তু যখন প্লাস্টিক / মানুষের তৈরি ট্যানসেল আবিষ্কার করা হয়েছিল তখন এটি খুবই জনপ্রিয় হয়ে ওঠে কারণ এটি ছিল প্রকৃত রৌপ্য এবং গাছের উপর হালকা হালকা!

    কৌতুহল তৈরি করা হয়েছে কিভাবে সম্পর্কে মানুষ গল্প আছে - ক্রিসমাস স্পাইডার দ্বারা! এই কাহিনী পূর্ব জার্মানি বা ইউক্রেন শুরু হয়েছে বলে মনে হয় কিন্তু ফিনল্যান্ড এবং স্ক্যান্ডিনেভিয়া অংশে এছাড়াও বলা হয়। গল্পগুলি এখন অন্যান্য দেশে যেমন মার্কিন যুক্তরাষ্ট্র জনপ্রিয়; যদিও আমি যুক্তরাজ্যে বাস করছি এবং আমার দেশের অধিকাংশ লোক গল্প / কিংবদন্তি শুনেনি! গল্পের সব সংস্করণে এমন একটি দরিদ্র পরিবারকে অন্তর্ভুক্ত করা হয় যারা ক্রিসমাসের জন্য একটি গাছকে সাজানোর সামর্থ্য রাখে না (কিছু সংস্করণে গাছটি তাদের বাড়ীতে একটি পাইনের শঙ্কু থেকে বেড়েছে, অন্যরা পরিবারে একটি গাছ কিনেছে)। যখন বাচ্চারা ক্রিসমাসের দিনে ঘুমাতে যায় তখন একটি মাকড়সা বৃন্তে বৃক্ষকে জুড়ে দেয়। তারপর ক্রিসমাসের সকালে ককটেলরা চকচকে রৌপ্য ও স্বর্ণের কান্ডে রূপান্তরিত হয় যা গাছকে সাজায়! গল্পের কিছু সংস্করণ বলছেন যে এটি সূর্যের আলো যা রূপা এবং সোনার মধ্যে কব্জি পরিবর্তন করেছে কিন্তু অন্যান্য সংস্করণগুলি বলে যে এটা সেন্ট নিকোলাস / স্যান্টা ক্লজ / পিতার ক্রিসমাস / ডাস ক্রিস্কিন যা জাদুটি তৈরি করেছে।

    জার্মানি, পোল্যান্ড, এবং ইউক্রেনের অংশে এটি একটি মাকড়সা বা একটি মাকড়সা আপনার ক্রিসমাস ট্রি উপর ওয়েব খুঁজে সৌভাগ্য হত্তয়া বোঝানো হয়। স্পাইডারের ওয়েব ক্রিসমাস ট্রি সজ্জাও ইউক্রেনের জনপ্রিয়। তারা 'পাভুক্কি' (যার মানে 'সামান্য মাকড়সা') এবং সজ্জা সাধারণত কাগজ এবং রূপালী তারের গঠিত হয়। আপনি এমনকি আপনার গাছ একটি কৃত্রিম মাকড়সা এর ওয়েব করা হতে পারে!

    No comments

    টনিল এবং দ্য লিজেন্ড অফ দ্য ক্রিসমাস স্পাইডার

    টেনসেলটি জার্মানিতেও তৈরি করা হয়েছিল, এটি মূলত পেটানো রূপালী এর পাতলা পটির থেকে তৈরি করা হয়েছিল। কিন্তু যখন প্লাস্টিক / মানুষের তৈরি ট্যা...

    Post Top Ad